প্রাথমিকের ১১ শিক্ষা কর্মকর্তাকে বদলি করা হয়েছে।  মঙ্গলবার (২ অক্টোবর) প্রাথমিক শিক্ষা অধিদপ্তর থেকে পৃথক বদলির আদেশ জারি করা হয়।

বদলিকৃতদের মধ্যে ১জন সহকারী জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা, ৩ জন উপজেলা শিক্ষা কর্মকর্তা এবং ৭ জন সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা রয়েছেন।

আদেশে মুন্সীগঞ্জের সহকারী জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো: জিল্লুর রহমানকে চাপাইনবাবগঞ্জ জেলায় বদলি করা হয়েছে। বদলিকৃত উপজেলা শিক্ষা কর্মকর্তাদের মধ্যে বান্দরবান নাইক্ষংছড়ি উপজেলার আবু আহমদকে রাঙামাটির বাঘাইছড়ি উপজেলায়, পাবনার সাঁথিয়া উপজেলার নাজমুশ শিহাবকে মানিকগঞ্জের দৌলতপুর উপজেলায় এবং কক্সবাজার মহশেখালীর উপজেলা শিক্ষা কর্মকর্তার চলতি দায়িত্বে থাকা তাজরুল ইসলামকে বান্দরবান সদর উপজেলায় বদলি করা হয়েছে।

এছাড়া সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তাদের মধ্যে কিশোরগঞ্জ করিমগঞ্জ উপজেলার রফিকুল ইসলাম তালুকদারকে ঢাকার নবাবগঞ্জে, ফেনী দাগনভূঞার মো: মোস্তাফিজুর রহমানকে নোয়াখালীর চাটখিল উপজেলায়, হবিগঞ্জ বহুবল উপজেলার মীর সাইফুল ইসলামকে টাঙ্গাইলের কালিহাতি উপজেলায় ও বরগুনা বেতাগী উপজেলার মো: আব্দুস সালামকে মানিকগঞ্জের দৌলতপুর উপজেলায় বদলি করা হয়েছে।

এছাড়া শেরপুর সদর উপজেলার স্নিগ্ধা আক্তারকে নেত্রকোনা সদর উপজেলায়, নাটোরের লালপুর উপজেলার মো: আকরামুজ্জামান নাটোর সদর উপজেলায় এবং চট্টগ্রামের রাউজান উপজেলার মোহাম্মদ মিজানুর রহমান মজুমদারকে কুমিল্লার বরুড়ায় সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা হিসেবে বদলি করেছে প্রাথমিক শিক্ষা অধিদপ্তর।